সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে দেড় শতাধিক গাড়ির সংঘর্ষ, নিহত ৭

ডেইলি সিলেট ডেস্ক ::

দাবানলের ধোঁয়া ও ঘন কুয়াশার কারণে যুক্তরাষ্ট্রের লুইসিয়ানা অঙ্গরাজ্যের ভয়াবহ সড়ক দুর্ঘটনায় অন্তত সাতজন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। মঙ্গলবার (২৪ অক্টোবর) ফরাসি বার্তা সংস্থা এএফপি এ খবর জানিয়েছে।

স্থানীয় সময় সোমবার ভোরে এই দুর্ঘটনায় আনুমানিক ১৫৮ টি যানবাহন পুড়ে ছাই হয়ে গেছে। দুর্ঘটনা স্থলে ঝলসে যাওয়া কার, ট্রাক এবং ট্রাক্টর-ট্রেলারগুলোর ধ্বংসাবশেষের দীর্ঘ সারি দাঁড়িয়ে আছে।

লুইজিয়ানা পুলিশ জানিয়েছে, জলাভূমিতে লাগা আগুনের ধোঁয়ার সঙ্গে ঘন কুয়াশার মিশ্রণে এক ধরনের সুপারফগের সৃষ্টি হয়েছে। এই কুয়াশার কারণে গাড়ির চালকেরা রাস্তার বেশি দূর দেখতে পারেননি। কুয়াশা এতটাই ঘন ছিল যে দৃষ্টি সীমা ১০ ফুটের নিচে নেমে এসেছিল। যার ফলে সড়কের বিভিন্ন স্থানে গাড়ির সংঘর্ষ হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করছে পুলিশ।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ধ্বংসাবশেষের ভিডিওগুলো থেকে দেখা গেছে, ম্যানচাক নামক একটি এলাকার ব্যস্ত মহাসড়কের ওপর গাড়িগুলো ভাঙারির মতো পড়ে আছে। অনেকগুলো গাড়ি স্রেফ পিষ্ট হয়ে গেছে, কিছু গাড়ি অপর গাড়ির নিচে চাপা পড়েছে এবং কিছু গাড়ি আগুনে পুড়ে গেছে। আবার অনেক গাড়ি দুর্ঘটনাস্থলে আটকে পড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: